আমাদের কথা


সুপ্রিয় পাঠক,

শুভেচ্ছা নিবেন ।

তথ্যপ্রযুক্তির বিকাশ ও প্রসারের কারণে বিশ্বজুড়ে অনলাইন সংবাদপত্রের জনপ্রিয়তা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশেও অনলাইন নিউজ পোর্টাল ইতিমধ্যে পাঠকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।বিগত কয়েক বছরে রাজধানী ঢাকাসহ বড় বড় শহর থেকে অনেক অনলাইন পত্রিকা চালু হয়েছে এবং এর সংখ্যা বেড়েই

বাংলাদেশ এবং এখানের সামাজিক ও রাজনৈতিক সংগঠনের খবরের পাশাপাশি আমাদের পত্রিকা বাংলাদেশ বিযয়ক সমসাময়িক সংবাদ দিয়ে সাঁজানো হয়েছে।অনলাইন পত্রিকার সবচেয়ে জনপ্রিয় কনটেন্ট 'মাল্টিমিডিয়া'র সবকটি বিভাগই খুঁজে পাওয়া যাবে আমাদের পত্রিকায়।পাঠকের সুবিধার জন্য সংবাদগুলোকে বিভিন্ন বিভাগ অনুযায়ি সাঁজানো হয়েছে।এছাড়া ওয়েবসাইটে পাঠকদের জন্য বিনোদনেরও ব্যবস্থা রাখা হয়েছে।অনলাইন রেডিও এবং বাংলাদেশি টিলিভিশন চ্যানেলের ওয়েবসাইট লিংকসহ থাকছে বিনোদনের আরও অনেক কনটেন্ট।আমাদের পত্রিকায় প্রকাশিত সংবাদ সম্পর্কে পাঠকের মতামত জানানোর অন্যতম একটি প্লাটফর্ম হচ্ছে স্যোসাল মিডিয়া।নিউ মিডিয়া নামেই আজ তা বেশি পরিচিত। সারাবাংলা নিউজ পত্রিকার সংবাদ শিরোনাম পাওয়া যাবে ফেসবুক,টুইটার ও গুগল প্লাসে।

জীবনে শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশিরা তাদের নিজস্ব কৃষ্টি,কালচার আর ঐতিহ্য ধারন করে আছেন,তা আমরা বিভিন্ন অনুষ্ঠানেই দেখতে পাই। ফেলে আসা দিনগুলির কথা কেবলই তাদের স্মৃতির আকাশে ধরা দেয়।হাজার হাজার মাইল দূরে আছেন বটে,কিন্তু মনে মনে তাঁরা সবাই বাস করেন বাংলাদেশের শ্যামল নিসর্গের কোলে। বাংলাদেশিদের এই সুখ-দুঃখের কথাই আমরা ফুটিয়ে তুলব সারাবাংলা পত্রিকায়।

আমাদের পত্রিকাকে আরও তথ্যবহুল করে সাঁজাতে প্রতিটি পাঠকের মতামতকে সবসময়ই বিশেষ গুরুত্ব দেয়া হবে।আপনাদের আন্তরিক সহযোগিতায় আমাদের যাত্রা শুভ হোক এই আমাদের পরম কামনা।


 

প্রকাশক ও সম্পাদকমন্ডলীর সভাপতি