অনলাইন শপিংয়ে যাত্রা শুরু করলো সেরাজিনিস.কম (sherajinish.com)



অনলাইন শপিংয়ে যাত্রা শুরু করলো সেরাজিনিস.কম (sherajinish.com)

ঘরে বসেই সাশ্রয়ী দামে পছন্দের পণ্য কেনাকাটার সুবিধার দরুন দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে দেশের বিভিন্ন ই-কমার্স সাইটগুলো। এর মধ্যে সম্ভাবনায় একটি ই-কমার্স সাইট হচ্ছে, সেরাজিনিস ডটকম (sherajinish.com) ।

২০১৫ সালকে বাংলাদেশে ই-কমার্সের বছর হিসেবে ঘোষণা করার পর, তাতে অবদান রাখতে নতুন রূপে সেবা প্রদান করছে সেরাজিনিস ডটকম । দেশে অনলাইন শপিংয়ের আরও বেশি জনপ্রিয়তা সৃষ্টিতে গ্রাহকদের চাহিদা মেটাতে সেরাজিনিস ডটকম নতুন সাজে পণ্যের সমাহার ও নতুন সুবিধা নিয়ে তাদের ওয়েবসাইটটি সাজিয়েছে।

পছন্দের পণ্য সহজেই নির্বাচনের জন্য প্রতিটি ক্যাটাগরির সঙ্গে যুক্ত রয়েছে সাব-ক্যাটাগরি। তাই পছন্দের পণ্যটি কেনার জন্য বারবার পেজ পরিবর্তন করতে হবে না। ক্যাটাগরি বা সাব-ক্যাটাগরিতে থেকে প্রয়োজনীয় পণ্য সহজেই দেখে নেয়া যাবে। পাশাপাশি সাইটটির হোম পেজে যুক্ত করা হয়েছে, কিছু ফিচারড প্রোডাক্ট। ফিচারড প্রোডাক্টের মধ্যে রয়েছে সকল প্রকার artwork পেইন্ট ।

এ ছাড়া সার্চের মাধ্যমে দ্রুত পণ্য খুঁজে পেতে চান, তাদের সুবিধা দেবে সাইটটির ‘সার্চ পেজ’ অপশনটি। এর মাধ্যমে পণ্যের ধরন (পুরুষ, মহিলা, শিশু), ক্যাটাগরি, মেড ইন, দাম, ব্র্যান্ডসহ বিভিন্ন অপশন দিয়ে সার্চ করে পছন্দের পণ্যটি পাওয়া যাবে।

শুধু গুণগত মানের পণ্য নয়, বাংলাদেশে ই-কমার্সকে জনপ্রিয় করতে দামের ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করছে সেরাজিনিস ডটকম । অনলাইন এই শপিং সাইটটি প্রতিদিন ৫-২০ শতাংশ হারে পণ্যের ওপর বিশেষ মূল্য ছাড়ের সুবিধা দিচ্ছে, যা ‘ডিলস অব দ্য ডে’ নামে পরিচিত।

সেরাজিনিস ডটকম থেকে পছন্দের পণ্য পাওয়া যাবে ক্যাশ অন ডেলিভারি কিংবা বিকাশ পেমেন্টের সুবিধায়। পণ্য ডেলিভারি জন্য কোনো চার্জও নেই। গ্রাহকরা চাইলে দেশের বাইরে থেকে তাদের জন্য নির্দিষ্ট পণ্য আমদানির কথাও জানাতে পারবেন। আর এক্ষেত্রে বিদেশ থেকে পণ্য আমদানির জন্য গ্রাহককে কোনো পরিবহন খরচ দিতে হবে না বলে জানিয়েছে সেরাজিনিস ডটকম (www.sherajinish.com) কর্তৃপক্ষ।

পেমেন্টের ক্ষেত্রে আছে বিভিন্ন অপশন। যেমন চাইলে ঘরে বসেই অনলাইনে ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা মোবাইলে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতেও প্রতিশ্রুতিবদ্ধ তারা।

এছড়া রয়েছে ক্যাশ অন ডেলিভেরি সার্ভিস।


October 20, 2015, 8:22 am
পূর্ববর্তী সংবাদ<< Share on Facebook
  • সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক মতামত

Name:ashik | Country:bangladesh Comment: thats SOFTWARE slow
Name:ashik | Country:bangladesh Comment: thats SOFTWARE slow
Name  
Email  
Country  
Comments