লিড নিয়েছে বাংলাদেশ !



অবশেষে ডেল স্টেইন সফল হলেন। চট্টগ্রাম টেস্টে নিজের ১৬ তম ওভারে এসে প্রথম শিকারটি ঝুলিতে নিলেন এই প্রোটিয়া ফাস্ট বোলার। তবে তাঁর এই সাফল্য অস্বস্তির কারণ হয়ে এসেছে বাংলাদেশ শিবিরে। মোটামুটি ভালো খেলতে থাকা অধিনায়ক মুশফিকুর রহিমকেই (২৮) যে ফিরিয়েছেন তিনি। তৃতীয় দিনের প্রথম ঘণ্টা পেরোনোর আগেই গুরুত্বপূর্ণ এই উইকেট উজ্জীবিতই করেছে হাশিম আমলার দলকে।
মুশফিকের ফেরাটা অবশ্য তৃতীয় আম্পায়ারের ইঙ্গিতেই। স্টেইনের ১৬ তম ওভারের পঞ্চম বলটি সোজা এসে আঘাত করেছিল মুশফিকের পেছনের পায়ের ঊরুতে। প্রোটিয়া ফিল্ডারদের জোরালো আবেদনটি অবশ্য মাঠের আম্পায়ার উইলসন বাতিলই করে দিয়েছিলেন। কিন্তু আত্মবিশ্বাসী এক রিভিউ নিয়ে তাতে সফল দক্ষিণ আফ্রিকান অধিনায়ক হাশিম আমলা। তৃতীয় আম্পায়ার স্নিকোমিটারে দেখেছেন বলটি কোনো জায়গায় ব্যাটের স্পর্শ পেয়েছে কিনা। হক আইতে বলের উচ্চতা একটু বেশি হলেও তা পরিষ্কারভাবেই মিডল স্টাম্প আঘাত করার ইঙ্গিতটি জানিয়ে দেয়।
মুশফিকের বিদায়ের পর উইকেটে আছেন লিটন দাস। অন্যপ্রান্তে আছেন সাকিব আল হাসান। এই মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ২৫২। ৫ উইকেট হাতে রেখে এখন ৩ রানে এগিয়ে দল। সাকিব অপরাজিত আছেন ৩২ রানে, লিটন ২৯ রানে।


July 23, 2015, 11:41 am
পূর্ববর্তী সংবাদ<<    পরবর্তী সংবাদ>> Share on Facebook
  • সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক মতামত

Name  
Email  
Country  
Comments