প্রশ্নপত্র ফাঁস,কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা স্থগিত



ঢাকা: প্রশ্নপত্র ফাঁস হওয়ায় বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সপ্তম পর্বের সমাপনী পরীক্ষার ডিজাইন অব স্ট্রাকচার-২ বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

রোববার (২৮ জুন) বিকেলে পরীক্ষা স্থগিতের বিষয়টি সারাবাংলানিউজকে নিশ্চিত করেন শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. রফিকুল ইসলাম মীর।

সোমবার (২৯ জুন) সকাল ১০টা থেকে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সপ্তম পর্বের সমাপনী পরীক্ষার ডিজাইন অব স্ট্রাকচার-২ এর পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

রোববার দুপুরে প্রশ্নপত্র ফাঁস হয়ে যাওয়ায় তড়িগড়ি করে এ পরীক্ষা স্থগিত করা হয়। দুপুরে একজন শিক্ষার্থী নিজের নাম প্রকাশ না করার শর্তে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড আগারগাঁও অফিসে ফাঁস হওয়া প্রশ্নপত্র জমা দেন। পরে বিষয়টি বোর্ডের সকলের নজরে আসে।

শিক্ষার্থীদের হাতে প্রশ্নপত্র পাওয়ার বিষয়টি স্বীকার করে পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. রফিকুল ইসলাম মীর সারাবাংলানিউজকে বলেন, রোববার (২৮ জুন) কারিগরি শিক্ষা বোর্ডের ৩০টি বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। শুধুমাত্র যে বিষয়ের প্রশ্নপত্র ফাঁস হয়েছে সে বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। অন্য বিষয়ের পরীক্ষা যথারীতি চলবে।

রফিকুল ইসলাম মীর স্বাক্ষরিত অফিস আদেশে পরীক্ষা স্থগিতের বিষয়টি জাননো হয়।

আদেশে তিনি বলেন, ডিজাইন অব স্ট্রাকচার-২ পরীক্ষার কবে নাগাদ হবে তা পরে জানানো হবে। তবে অন্য বিষয়ের পরীক্ষা যথারীতি চলবে।

সারাবাংলানিউজকে.কম


June 28, 2015, 9:31 pm
পূর্ববর্তী সংবাদ<<    পরবর্তী সংবাদ>> Share on Facebook
  • সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক মতামত

Name  
Email  
Country  
Comments